পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা - দৈনিকশিক্ষা

পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪ জনকে মোট চার হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান বিচারক হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সারাদেশে সাত দিনের ‘লকডাউন’ ঘোষণা করেছে। লকডাউন বাস্তবায়নে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে স্থানীয় প্রশাসন।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পাকুন্দিয়া পৌরসদর, তারাকান্দি, মুনিয়ারীকান্দা ও মির্জাপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে সড়কে সিএনজি ও অটোরিকশা চালানোর দায়ে পাঁচ চালক ও দোকান খোলা রাখার দায়ে দুই কাপড় বিক্রেতাকে মোট তিন হাজার পাঁচশত টাকা জরিমানা করেন।

অপরদিকে মুখে মাস্ক পরিধান না করায় সাত পথচারীকে ৯৮০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এ জরিমানা করেন বিচারক এ কে এম লুৎফর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাকুন্দিয়ার ইউএনও (অ.দা.) এ কে এম লুৎফর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে উপজেলা প্রশাসন। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ১৪ জনকে অর্থদণ্ড করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে সবাইকে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.003662109375