পানিতে নেমে প্রধানমন্ত্রীকে কি বলেছিল সেই তরুণী - দৈনিকশিক্ষা

পানিতে নেমে প্রধানমন্ত্রীকে কি বলেছিল সেই তরুণী

নিজস্ব প্রতিবেদক |

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন শেষে শনিবার মাদারিপুরের শিবচরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতুটি উদ্বোধন ও আওয়ামী লীগের জনসভা শেষ করে যখন

তিনি মঞ্চ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন তখনেই একটি তরুণী মঞ্চের সামনে থাকা পানিতে নেমে পড়েন। সেখানে থাকা পানি সাঁতরে প্রধানমন্ত্রীর কাছে চলে যান এবং তাকে উদ্দেশ্য করে বেশ কিছুক্ষণ কিছু একটা বলেন। প্রধানমন্ত্রীও সেই তরুণীর সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে কি কথা বলেন সেই তরুণী? 

ওই ঘটনার বিষয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ একটি গণমাধ্যমকে বলেন, মেয়েটি বলছিল, আমার কিছু নাই, আমারা কিছু নাই, আমারে কিছু একটা করে দেন।’ মাননীয় প্রধানমন্ত্রী তাকে বলেন, আমি দেখব, তুমি এখন ওখানে যাও। আমি তোমাকে দেখতে বলব। পানি থেকে আগে ওই দিকে যাও।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, আমি তখন মেয়েটিকে বললাম, তোমাকে দেখবেন, তুমি পুলিশের কাছে যাও। মাননীয় প্রধানমন্ত্রী বলার পর মেয়েটি কিনারের দিকে যাওয়া শুরু করে। 

 

তবে তরুণীর পরিচয় পাওয়া যায়নি।

আবদুস সোবহান গোলাপ জানিয়েছেন, তরুণীকে কিছুটা মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত - dainik shiksha ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল - dainik shiksha শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা - dainik shiksha দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে - dainik shiksha ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল - dainik shiksha ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0067708492279053