প্রতিদিন দুপুরে বিকাশে অ্যাড মানিতে ইনস্ট্যান্ট বোনাস - দৈনিকশিক্ষা

প্রতিদিন দুপুরে বিকাশে অ্যাড মানিতে ইনস্ট্যান্ট বোনাস

নিজস্ব প্রতিবেদক |

প্রতিদিন দুপুর ৩টা থেকে ৪টা পর্যন্ত ব্যাংক বা কার্ড থেকে বিকাশ-এ ২ হাজার ৫০০ টাকা অ্যাড মানি করলেই ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস পাচ্ছেন গ্রাহকরা। ১ সেপ্টেম্বর চালু হওয়া অফারটি চলবে পরবর্তী ঘোষণা পর্যন্ত।

এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা প্রতিদিনই নির্ধারিত সময়সীমার মধ্যে সর্বোচ্চ একবার করে ২৫ টাকা বোনাস নিতে পারছেন। উল্লেখ্য, যে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে সেই অ্যাকাউন্টেই কেবল বোনাস পাওয়া যাবে। অফারের বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে (www.bkash.com/bn/addmoney_hourly_cashback)।

বর্তমানে ৩৭টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ থেকে সহজেই নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন। একইসঙ্গে বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ড ও মাস্টারকার্ড থেকেও বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন গ্রাহকরা।

বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করে টাকা এনে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন। এছাড়া জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশ-এর প্রায় তিন লাখ এজেন্ট পয়েন্টে গিয়ে ক্যাশ আউটও করতে পারছেন গ্রাহকরা।

বিকাশে টাকা আনতে প্রথমে গ্রাহককে যে ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান সেই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং-এ নিবন্ধন করে নিজের বা প্রিয়জনের বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এরপর ইন্টারনেট ব্যাংকিং এ লগইন করে কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ নম্বর, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, টাকার পরিমাণ, ওটিপি কোড, বিকাশ পিন ইত্যাদি প্রয়োজনীয় তথ্য টাইপ করলে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন সহজেই। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। কার্ড থেকে অ্যাড মানি করতে বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ আইকনে গিয়ে ‘কার্ড টু বিকাশ’ অপশন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করলেই টাকা চলে আসবে বিকাশ অ্যাকাউন্টে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0054600238800049