প্রতিমন্ত্রীর নৌকা ডোবালো ইয়াকুবের ঈগল - দৈনিকশিক্ষা

প্রতিমন্ত্রীর নৌকা ডোবালো ইয়াকুবের ঈগল

দৈনিকশিক্ষাডটকম, মণিরামপুর (যশোর) |

দৈনিকশিক্ষাডটকম, মণিরামপুর (যশোর)  : যশোর-৫ (মণিরামপুর) সংসদীয় আসন থেকে নৌকার প্রতীকের প্রার্থী পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে পরাজীত করে স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলী বিজয়ী হয়েছেন। গতকাল রোববার রাতে বেসরকারিভাবে ফল ঘোষণার পর দেখা যায় তিনি ৭৭ হাজার ৪৬৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য পেয়েছেন ৭২ হাজার ৩৩২ ভোট।

এস এম ইয়াকুব আলী

এ আসন থেকে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। অন্য প্রার্থীরা হলেন লাঙল প্রতীকের এম এ হালিম। তিনি পেয়েছেন ৬২৪ ভোট। তৃণমূল বিএনপির প্রার্থী আবু নসর মোহাম্মদ মোস্তফা (সোনালী আশ) প্রতীকে পেয়েছেন ২৩৬ ভোট। ইসলামী ঐক্য জোটের মিনার প্রতীকের প্রার্থী নুরুল্লা আব্বাসি পেয়েছেন ৮০৬ ভোট। উপজেলার এ আসনটিতে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৫ হাজার ৯৭৩ জন। গতকাল রোববার অনুষ্ঠিত এই নির্বাচনে ১ লাখ ৫১ হাজার ৪৬৬ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

বিছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে রোববার এ আসনের নির্বাচন সম্পন্ন হয়। উপজেলার হেলাঞ্চি ভোট কেন্দ্রে নৌকার প্রতীকের কর্মীরা ঈগল প্রতীকের কর্মী সাধন কুমারসহ তিন জনকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছেন বলে অভিযোগ উঠেছে। এছাড়া প্রতিটা ভোট কেন্দ্র এলাকায় সাধারণ ভোটারদেরকে ভোট কেন্দ্রে যেতে দফায় দফায় বাড়িতে গিয়ে বাধা দেয়া হয়েছে বলে একাধিক সূত্র থেকে অভিযোগ করা হয়েছে। 

এস এম ইয়াকুব আলীর ঈগল পাখির থাবায় ও নিয়োগ বাণিজ্য থেকে শুরু করে সব ক্ষেত্রে ব্যাপক অনিয়ম দুর্নীতি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের নৌকা ডুবিয়েছে বলে দাবি স্থানীয়দের।

ঈগল প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট জি এম মজিদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, তারা ছেলে-মামা-ভাগ্নে উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের যে অবমূল্যায়ন করেছেন তার জবাব জনগণ ব্যালটের মাধ্যমে দিয়েছেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033960342407227