প্রধান শিক্ষককে পেটালেন সহকারী শিক্ষক - দৈনিকশিক্ষা

প্রধান শিক্ষককে পেটালেন সহকারী শিক্ষক

রংপুর প্রতিনিধি |

রংপুরের কাউনিয়ায় রঘুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান করার সময় প্রধান শিক্ষককে কিলঘুষি মারার অভিযোগ উঠেছে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে।

সোমবার (৩১ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। আহত প্রধান শিক্ষক ইমরান হোসেনকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ইমরান হোসেন জানান, তিনি সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীদের বাংলা বিষয়ে পড়াচ্ছিলেন। এ সময় সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন শ্রেণিকক্ষে ঢুকে তাঁর সঙ্গে বাগ্‌বিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে সাখাওয়াত ক্ষিপ্ত হয়ে তাঁর মাথা, মুখ ও নাকে কিলঘুষি মারতে থাকেন। তিনি আরও বলেন, ‘সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন শ্রেণিকক্ষে ঠিকমতো পাঠদান করেন না। প্রায়ই বিদ্যালয়ের আসবাব ভাঙচুর করেন।

নতুন বইয়ের ভুল নিয়ে সমালোচনা করেন। বিষয়টি সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি। এ নিয়ে তিনি আমার ওপর ক্ষিপ্ত ছিলেন।’

বদলির কাগজে স্বাক্ষর না করায় প্রায় দুই বছর আগেও উপজেলা শিক্ষা অফিসারের সামনে সাখাওয়াত তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছিলেন বলে অভিযোগ করেন ইমরান।

শ্রেণিকক্ষে মারধরের ঘটনায় সাখাওয়াত হোসেনও আহত হয়েছেন। তিনি গতকাল সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তবে প্রধান শিক্ষককে মারধরের বিষয়ে কথা বলতে রাজি হননি সাখাওয়াত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কানিজ ফাতেমা বুশরা জানান, প্রধান শিক্ষক মুখে আঘাতপ্রাপ্ত হওয়ায় নাক দিয়ে রক্ত বের হয় এবং সহকারী শিক্ষকের কপাল একটু ছিলে গেছে।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল হামিদ সরকার বলেন, ঘটনাটি তিনি জানতে পেরেছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, ‘ঘটনাটি শুনেছি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034680366516113