প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ - দৈনিকশিক্ষা

প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার কলারোয়া উপজেলার বাঁটরা হাইস্কুলের প্রধান শিক্ষক জাকির হোসেনকে মারধর করেছে দুবৃত্তরা। গতকাল রোববার রাতে নিজ বাড়িতে তাকে মারধর করে জখম করা হয়। তবে, সোমবার রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

জানা গেছে, আহত শিক্ষক হলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত নৌকা মার্কার প্রার্থী প্রভাষক আমজাদ হোসেনের ছোট ভাই। 

আহতের ভাই প্রভাষক আমজাদ হোসেন দাবি করেন, গত ইউপি নির্বাচনে আমি পরাজিত হওয়ার পর থেকে আমার কর্মী-সমর্থকরা স্থানীয় বাঁটরা বাজারে আর যেতে পারে না। গেলে সেখানে তাদেরকে মারধর করে জয়ী চেয়ারম্যানের সমার্থকরা। এ কারণে আমার মহল্লায় একটি চায়ের দোকানে নৌকা মার্কার কর্মী-সমর্থকরা বসে চা খাওয়া ও অবসর সময় কাঁটান। গত শনিবার রাতে সেই চায়ের দোকানও ভেঙে গুড়িয়ে দিয়েছে এবং চায়ের দোকান লুট করেছে স্থানীয় চেয়ারম্যান নিসানের লোকজন। সেই ঘটনার জের ধরে রোববার রাত ৯ টার সময় আমার ছোট ভাই বাঁটরা স্কুলের প্রধান শিক্ষক জাকির হোসেনকে বাড়িতে একা পেয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকার শুনে পাশে থাকা লোকজন এসে মুমূর্ষু অবস্থায় আমার ভাইকে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ডাক্তারের পরামর্শে মাথায় বড় ধরনের ইনজুরি হওয়ায় সিটি স্ক্যান করানোর জন্য সাতক্ষীরায় পাঁঠানো হয়েছে। এই ঘটনায় চেয়াম্যান নিসান সরাসরি জড়িত বলে দাবি করে তিনি অভিযুক্তের শাস্তির দাবি করেন। 

এ বিষয়ে জানতে চেয়ারম্যান মাহফুজুর রহমান নিসানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। তিনি ফোন রিসিভ করেননি।

কলারোয়া থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত প্রধান শিক্ষককে তিনি দেখতে গিয়েছিল। এবং ঘটনার বিষয়ে তিনি খোঁজ খবর নিয়েছেন। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061118602752686