প্রধানমন্ত্রীকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রি দেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রি দেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক |

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ডক্টর অব লিটারেচার (ডি-লিট) ডিগ্রি দেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। রবিবার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ৫৩৬তম জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল হাসান।

তিনি বলেন, দেশের সার্বিক উন্নয়নে দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে প্রধানমন্ত্রী যে অবদান রেখেছেন, তার স্বীকৃতিস্বরূপ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে তাকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা শীঘ্রই এ ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠাবো। তিনি সম্মতি দিলে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0057408809661865