প্রধানমন্ত্রীকে হ ত্যা র হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের মিছিল-সমাবেশ - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীকে হ ত্যা র হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের মিছিল-সমাবেশ

জবি প্রতিনিধি |

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পুরান ঢাকায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এসময় তারা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে গ্রেফতারের দাবি জানান। 

সোমবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে ক্যাম্পাস থেকে প্রতিবাদ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় পুরান ঢাকার জজ কোট, রায়সাহেব বাজার, ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, বাহাদুরশাহ পার্ক ও বাংলা বাজার হয়ে ক্যাম্পাসে এসে মিছিলটি শেষ হয়।

প্রতিবাদ মিছিল শেষে সমাবেশে জবি ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী বলেন, ১৭ কোটি বাঙালির আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। যখন জাতিসংঘ থেকে ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ নামে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটিভিত্তিক স্বাস্থ্যসেবা স্বীকৃতি পায় তখন বিএনপির গায়ে জ্বালা ধরে যায়। বিএনপির এক কুলাঙ্গার আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়। আমরা ছাত্রসমাজ এর তীব্র  নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আইন শৃঙ্খলা বাহিনী যদি অতি দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় না আনে, তাহলে আমরা তুমুল প্রতিরোধ গড়ে তুলবো

জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের নূন্যতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।

প্রতিবাদ মিছিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তিনশতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0069789886474609