প্রাইভেট কারের ধাক্কায় ঢাবির দুই শিক্ষার্থী গুরুতর আহত - দৈনিকশিক্ষা

প্রাইভেট কারের ধাক্কায় ঢাবির দুই শিক্ষার্থী গুরুতর আহত

ঢাবি প্রতিনিধি |

বেপরোয়া প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের মূল ফটকের সামনে পলাশী রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ছবি : সংগৃহীত

আহত একজন বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হলের আবাসিক শিক্ষার্থী কামরুল হাসান এবং অন্যজন হচ্ছে অমর একুশে হলের শিক্ষার্থী জুনায়েদ ইসলাম।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষার্থী সাকিল রেজা বলেন, আমরা কয়েকজন হলের সামনে দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলাম। এমনসময় একটি বেপরোয়া প্রাইভেট কার এসে পেছন থেকে আমাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন গুরুতর আহত হন। আহত শিক্ষার্থীদেরকে ঢাকা মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসা শেষে পিজি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আমরা এখন গাড়ী চালকের বিরুদ্ধে শাহবাগ থানায় এটেম্প টু মার্ডারের মামলা করবো।

তিনি আরো বলেন, এমন একটা ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টেরিয়াল টিম প্রথমে আসলেও থানায় আমরা তাদের খুঁজে পাইনি। ক্যাম্পাসের মধ্যে নিয়ন্ত্রণহীন যান চলাচলের কারণে শিক্ষার্থীরা দিনের পর দিন আহত হচ্ছে। অথচ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ ব্যাপারে উদাসীন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কে এম গোলাম রাব্বানী বলেন, ঘটনাটি সম্পর্কে আমরা অবহিত হয়েছি। আমাদের প্রক্টেরিয়াল টিম সেখানে গিয়েছে। আমরা দুপক্ষকেই শাহবাগ থানায় পাঠিয়েছি। এ ঘটনার সার্বক্ষণিক খবর রাখছি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035421848297119