বাস দুর্ঘটনায় শিক্ষক পরিবারের ৬ সদস্যসহ ১৩ জন নিহত - দৈনিকশিক্ষা

বাস দুর্ঘটনায় শিক্ষক পরিবারের ৬ সদস্যসহ ১৩ জন নিহত

দৈনিক শিক্ষাডটকম, ফরিদপুর |

দৈনিক শিক্ষাডটকম, ফরিদপুর : ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া আহত দুজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা অ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, নিহতরা পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন।

ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম দুর্ঘটনার পরপরই বিষয়টি নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে মাগুরার উদ্দেশে যাচ্ছিল। এ সময় পিকআপের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান।

তিনি আরও বলেন, আহত বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বেলা ১০টার দিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয় নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। ঘটনাস্থলে ১১ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও দুজন। তাদের দুজনের অবস্থাও আশঙ্কাজনক।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029139518737793