বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এমএস কোর্সে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এমএস কোর্সে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও অধিভুক্ত মেডিকেল কলেজ, ইনস্টিটিউটসহ প্রতিষ্ঠানগুলোর মার্চ-২০২১ শিক্ষাবর্ষে রেসিডেন্সি প্রোগ্রামের (ফেজ-এ) এমডি ও এমএস কোর্সে ভর্তি পরীক্ষা শুক্রবার সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। ওইদিন সন্ধ্যায়ই পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে( www. bsmmu.edu.bd) প্রকাশ করা হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হয়েছে।

এর আগে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডাঃ কনক কান্তি বড়ুয়া ভর্তি পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন। এ সময় উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডাঃ সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডাঃ মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ মোঃ জাহিদ হোসেন, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক ডাঃ খন্দকার মানজারে শামীম, শিশু অনুষদের ডিন অধ্যাপক ডাঃ চৌধুরী ইয়াকুব জামাল, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডাঃ গাজী শামীম হাসান, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডাঃ মোঃ মনিরুজ্জামান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডাঃ এ বিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডাঃ সৈয়দ মোজাফফর আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হাকিম উপস্থিত ছিলেন।

পাঁচটি অনুষদে এক হাজার ৪৮টি আসনের বিপরীতে পরীক্ষার্থী ছিল আট হাজার ৪৯৮ জন।-বিজ্ঞপ্তি

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032229423522949