বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট - দৈনিকশিক্ষা

বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : বসন্ত উপলক্ষে অনলাইনে নির্দিষ্ট মার্চেন্ট থেকে যেকোনো কেনাকাটায় এসএসএল কমার্জ (SSLCOMMERZ)-এর মাধ্যমে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ২৫% পর্যন্ত ডিসকাউন্ট। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে পেমেন্ট গেটওয়েতে এসএসএল কমার্জ (SSLCOMMERZ) সিলেক্ট করে বিকাশ পেমেন্ট করলে মার্চেন্টভেদে প্রতিবার গ্রাহকরা পাচ্ছেন ১০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/spring-offers-with-bkash-ssl - এই লিংকে।

এদিকে পৃথক একটি ক্যাম্পেইনে পছন্দের অনলাইন শপে কেনাকাটায় ন্যূনতম ৩০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে একজন গ্রাহক ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন।

অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/boshonto-online-cashback - এই লিংকে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0034670829772949