বাংলাদেশকে আর্জেন্টিনা ফুটবল দলের ধন্যবাদ - দৈনিকশিক্ষা

বাংলাদেশকে আর্জেন্টিনা ফুটবল দলের ধন্যবাদ

দৈনিকশিক্ষা ডেস্ক |

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা ছুঁয়ে গেছে আর্জেন্টাইনদের। বিশ্বকাপে আর্জেন্টিনার খেলার সময় ঢাকা, চট্টগ্রামসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বড় পর্দায় হাজার হাজার মানুষের খেলা উপভোগ ও মেসি, দি মারিয়াদের সমর্থনে গলা ফাটানোর ব্যাপারটি বিশ্বকাপের শুরু থেকে আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ব্যাপারটিতে আর্জেন্টাইনরা এতটা আপ্লুত যে তাঁরা বুয়েনস এইরেসেও বাংলাদেশের জাতীয় পতাকা উড়িয়েছেন।

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার প্রতিদান হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকেও তাঁরা সমর্থন দিয়েছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর আর্জেন্টাইন ফুটবল ভক্তরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলকে।

  

এমন সমর্থনে বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানিয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও। আর্জেন্টিনা ফুটবল দলের টুইটার হ্যান্ডলেও এর আগে বাংলাদেশকে নিয়ে পোস্ট দেওয়া হয়েছিল। গতকাল ফ্রান্সকে শ্বাসরুদ্ধকর এক ফাইনালে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এর পরপরই আর্জেন্টিনা ফুটবল দলের টুইটারে বাংলাদেশকে ধন্যবাদ জানানো হয়, ‘ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত ও পাকিস্তান। আপনাদের সমর্থন দুর্দান্ত ছিল।’

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাস ও আনন্দের একটি ভিডিও শেয়ার করা হয় ফুটবল দলের টুইটারে। বাংলাদেশের সঙ্গে ভারত, পাকিস্তান এমনকি ভারতের কেরালা রাজ্যের সমর্থকদেরও ধন্যবাদ জানায় তারা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033690929412842