বাগিরঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি, কর্মস্থল গোলাপগঞ্জ - দৈনিকশিক্ষা

বাগিরঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি, কর্মস্থল গোলাপগঞ্জ

বিজ্ঞাপন প্রতিবেদন |

জনবল কাঠামো ও এম.পি.ও নীতিমালা-২০২১ অনুযায়ী বিধিমোতাবেক বাগিরঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজে নিম্ন বর্ণিত পদে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

যা যা প্রয়োজন: 

প্রতিষ্ঠানের নাম: বাগিরঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজ
পদের বিবরণ:
১। অফিস সহকারী- কাম হিসাব সহকারী- ১ জন 
২। নৈশপ্রহরী- ১ জন 

পদের ধরন
১নং পদের  এমপিও ভুক্ত (শূন্যপদ) - ১ জন 
২নং পদের  এমপিও ভুক্ত (শূন্যপদ) - ১ জন 

১নং পদের  শিক্ষাগত যোগ্যতা:  শিক্ষা বোর্ড হতে এইচএসসি (ব্যবসায় শিক্ষা)/সমমান পাস। এইচএসসি (ব্যবসায় শিক্ষা)/ সমমানসহ ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। সমগ্র শিক্ষা জীবনে যে কোন একটি ৩য় বিভাগ/ সমমান গ্রহনযোগ্য হবে।
২ নং পদের  শিক্ষাগত যোগ্যতা : জেএসসি/জেডিসি/ সমমান পাস
চাকরিতে প্রবেশের বয়সসীমা: ১নং পদের অনুর্ধ্ব ৩৫ বছর (সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)। ২নং পদের অনুর্ধ্ব ৩৫ বছর (সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)

জাতীয় বেতন স্কেল ও গ্রেড: 

১নং পদের বেতন স্কেল ও গ্রেড ৯৩০০-২২৪৯০/= গ্রেড-১৬
২ নং পদের  বেতন স্কেল ও গ্রেড ৮২৫০-২০০১০/= গ্রেড-২০

আবেদনের শর্তাবলী:

১। আগ্রহী প্রার্থীগণকে বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের অনুকূলে অফিস সহকারী-কাম হিসাব সহকারীর বেলায় ৫০০  টাকার এবং নৈশপ্রহরীর বেলায় ৩০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) জমা দিতে হবে।
২। অধ্যক্ষ, বাগিরঘাট উচ্চ বিদ্যালয় ও কলেজ, ডাক- বুধবারী বাজার, উপজেলা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট বরাবর আবেদনপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রেরণ করতে হবে। 
৩। প্রার্থীর পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সদ্য তোলা ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে জমা দিতে হবে। 
৪। নিয়োগ কর্তৃপক্ষ উপরোক্ত শর্তাবলীর যে কোন অংশ সংশোধন/ সংযোজনের অধিকার সংরক্ষন করেন। অধ্যক্ষ

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035848617553711