বাস চাপায় দুই ছাত্রীসহ নিহত ৩ - দৈনিকশিক্ষা

বাস চাপায় দুই ছাত্রীসহ নিহত ৩

ভোলা প্রতিনিধি |

ভোলায় যাত্রীবা‌হী বা‌সের চাপায় অটোরিকশায় থাকা দুই ক‌লেজছাত্রীসহ তিন জন নিহত হ‌য়ে‌ছেন। শুক্রবার সকালে ভোলা-চরফ‌্যাশন সড়‌কের দৌলতখান উপ‌জেলার ওতর উদ্দিন এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

প্রত‌্যক্ষদর্শীরা দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহতরা তা‌দের বা‌ড়ির সাম‌নের সড়ক থে‌কে অটোরিকশায় ক‌রে বাংলাবাজার যাওয়ার পথে ওতর উদ্দিন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা চরফ‌্যাশনগামী এক‌টি দ্রুতগামী যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দি‌লে ঘটনাস্থ‌লেই নিহত হন অটোরিকশায় থাকা দুই ছাত্রীসহ আরো এক যাত্রী।

নিহতরা হ‌লেন, দৌলতখান উপ‌জেলার জয়নগর গ্রা‌মের মাতাব্বর বা‌ড়ির কয়ছর মাতাব্ব‌রের মে‌য়ে ক‌লেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মে‌য়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা মো. আবুল কালাম (৫৫)।

এছাড়াও এ ঘটনায় অটোরিকশার চালককে আহত অবস্থায় ভোলা সদর হাসপাতা‌লে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাস‌টির চালক ঘটনাস্থল থে‌কে পা‌লি‌য়ে গে‌ছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকীর হো‌সেন ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে দৈনিক শিক্ষাডটকমকে জানান, বাস‌টি‌র চালককে আট‌কের চেষ্টা চল‌ছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032260417938232