বাসচাপায় ছাত্রের মৃত্যু, সহপাঠীদের বিক্ষোভ - দৈনিকশিক্ষা

বাসচাপায় ছাত্রের মৃত্যু, সহপাঠীদের বিক্ষোভ

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসচাপায় মো. মিলন হাওলাদার (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার মাঝের পুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন উপজেলার তুষখালী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার মিঠাখালী গ্রামের মো. রুহুল আমীন হাওলাদারের ছেলে। স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করে অগ্নিসংযোগ করেন। এদিকে সহপাঠীকে চাপা দেয়া ঘাতক বাসটির চালক ও হেলপারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে নিহত ছাত্রের সহপাঠীরা।
 
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন সকাল পৌনে ১০টার দিকে কলেজছাত্র মিলন তার নিজ বাড়ি থেকে কলেজে যাচ্ছিলো। এ সময় সে উপজেলার গুদিকাটা ও মাঝের পুলের মাঝামাঝি পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকা থেকে ছেড়ে আসা রোহান পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ওই বাসে আগুন ধরিয়ে দেন। এদিকে দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। খবর পেয়ে দমকল কর্মীরা এসে আগুন নেভায়। 

পরে তুষখালী কলেজের শিক্ষার্থীরা তাদের সহপাঠীকে চাপা দেয়া ঘাতক বাসটির চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। 

মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল ওই ছাত্রের মৃত্যুর খবর নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032389163970947