বিশ্ব খাদ্য কর্মসূচিতে চাকরির সুযোগ - দৈনিকশিক্ষা

বিশ্ব খাদ্য কর্মসূচিতে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

জাতিসংঘের খাদ্য সহায়তা সংক্রান্ত প্রতিষ্ঠান বিশ্ব খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি) বাংলাদেশে জনবল নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্যতা পূরণ সাপেক্ষে আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বিশ্ব খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি)।

পদের নাম: জরুরি প্রস্তুতি ও প্রক্রিয়া সহযোগী।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সোশ্যাল সায়েন্স, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স, ডেভেলপমেন্ট ইকোনমিক্স, রিস্ক ম্যানেজমেন্ট, ইংরেজি, ইন্টারন্যাশনাল রিলেশনস অথবা সমমানের বিষয়ে স্নাতক পাস।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল। ডাটা বিশ্লেষণ ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা। কম্পিউটার চালনায় দক্ষতা, অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

কর্মস্থল: কক্সবাজার।

বেতন: মাসিক বেতন হবে ১,১৪,৬৩৮ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে ও আবেদন করতে এখানে ক্লিক করুন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.029311180114746