বিশ্ব শিক্ষক দিবসে সুনামগঞ্জে শোভাযাত্রা - Dainikshiksha

বিশ্ব শিক্ষক দিবসে সুনামগঞ্জে শোভাযাত্রা

সুনামগঞ্জ প্রতিনিধি |

বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস), সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস-২০১৮ উপলক্ষে শুক্রবার (৫ অক্টোবর) সকালে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সুনামগঞ্জ পৌর কলেজ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা শুরু করে আলফাত উদ্দিন স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) এসে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাকবিশিস জেলা সভাপতি অধ্যাপক শুভঙ্কর তালুদার মান্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য  দেন জেলা বাকবিশিস সহ সভাপতি প্রভাষক রামানুজ রায় সাজু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক দুলাল মিয়া, অর্থ সম্পাদক কাঞ্চন বৈদ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রজত কাস্তি রায়, জেলা শাখার সদস্য প্রভাষক হিমাদ্রি শংকর তালুকদার, বিনয় ভূষণ তালুকদার, দিলীপ কুমার দাস ও স্বপন রায়। জগন্নাথপুর উপজেলার বাকবিশিস সভাপতি প্রভাষক মাহমুদ সুলতান ও সাধারণ সম্পাদক প্রভাষক জহিরুল ইসলাম। 

এছাড়াও বক্তব্য দেন সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)র সুনামগঞ্জ জেলা সভাপতি প্রভাষক মোঃ মশিউর রহমান ও সাধারণ সম্পাদক প্রভাষক লিটন চন্দ্র সরকার। শিক্ষক কর্মচারী ফোরাম সুনামগঞ্জ জেলা শাখার শিক্ষক নেতা ফারুক আহমদ ও শাহ মোঃ কামরুজ্জামান।

বক্তারা শিক্ষার অধিকার নিশ্চিতে অভিলম্বে এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের বার্ষিক ৫ শতাংশ প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও বৈশাখি ভাতাসহ সকল ন্যায্য দাবিসমূহ পুরণ ও বিশ্ব শিক্ষক দিবস সরকারি ভাবেপালনের জন্য সরকারের কাছে  জোর দাবি জানান।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0048460960388184