বিশ্বসাহিত্য কেন্দ্রে চাকরির সুযোগ - দৈনিকশিক্ষা

বিশ্বসাহিত্য কেন্দ্রে চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বিশ্বসাহিত্য কেন্দ্র। প্রতিষ্ঠানটি তাদের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচিতে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।


পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।

পদের সংখ্যা: নির্ধারিত না।

আবেদন যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস। মাইক্রোসফট অফিস, বাংলা টাইপিংয়ের কাজে দক্ষতা থাকতে হবে।   

মাঠ পর্যায়ে যোগাযোগ ও উদ্বুদ্ধকরণে পারদর্শী হতে হবে। নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন, দেশের যেকোনো অঞ্চলে ব্যাপক ভ্রমণে ও উপজেলা পর্যায়ে অবস্থান করার মানসিকতা থাকতে হবে।

সৃজনশীল, যেকোনো পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার মানসিকতা থাকতে হবে।

বেতন : ৩৪০০০ টাকা।

পদের নাম: কর্মসূচি সহকারী/ডাটা এন্ট্রি অপারেটর।

পদের সংখ্যা: নির্ধারিত না।

আবেদন যোগ্যতা: কমপক্ষে এইচএসসি পাস। ওয়ার্ড ও এক্সেলের কাজে পারদর্শী হতে হবে। ইংরেজি টাইপে পারদর্শী হতে হবে।

বেতন: ২১০০০ টাকা।

পদের নাম: কার্য-সহকারী/এমএলএসএস/ক্লিনার। পদের সংখ্যা: নির্ধারিত না।

আবেদন যোগ্যতা: কমপক্ষে এসএসসি/ অষ্টম পাস।

বেতন : ১৫০০০ টাকা।

আবেদন যেভাবে: আবেদন করতে সিভি পাঠাতে হবে kendro.drh@ gmail.com এই ঠিকানায়।

আবেদন করার শেষ তারিখ : ৩১ জানুয়ারি, ২০২২

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0054941177368164