বুয়েট ক্যাম্পাসে ডাচ্-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক উদ্বোধন - দৈনিকশিক্ষা

বুয়েট ক্যাম্পাসে ডাচ্-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে ডাচ্‌-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক উদ্বোধন করা হয়েছে।

ছবি : সংগৃহিত

বুয়েটের উপাচার্য সত্য প্রসাদ মজুমদার গত বৃহস্পতিবার (২৪ মার্চ) এই ফাস্ট ট্র্যাক উদ্বোধন করেন। এ সময় বুয়েটের সহ-উপাচার্য অধ্যাপক ডা. আবদুল জব্বার খান এবং ডাচ্‌-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবুল কাশেম মো. শিরিন, বুয়েটের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ডাচ্‌-বাংলা ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ফাস্ট ট্র্যাক থেকে বুয়েটের ছাত্র-শিক্ষকেরা ও কর্মকর্তা-কর্মচারী এবং ডাচ্‌-বাংলা ব্যাংকের গ্রাহকেরা টাকা উত্তোলন ও জমা দিতে পারবেন এবং অন্যান্য ব্যাংকিং সেবাসমূহ যেমন ব্যাংক অ্যাকাউন্ট ও রকেট অ্যাকাউন্ট খোলা, চেক বই ও এটিএম কার্ড ইস্যু, কার্ড রিপ্লেসমেন্ট, লস্ট কার্ড রিপোর্টং–সংক্রান্ত সেবা প্রাপ্তির সহযোগিতা পাবেন। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034580230712891