ভিসা কার্ড থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলে ২০০ টাকা বোনাস - দৈনিকশিক্ষা

ভিসা কার্ড থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলে ২০০ টাকা বোনাস

নিজস্ব প্রতিবেদক |

মোবাইল ওয়ালেটে অ্যাড মানিতে ভিসা কার্ড গ্রাহকদের জন্য মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও ভিসা কার্ড নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন থেকে ‘নগদ’ গ্রাহকেরা তাদের অ্যাকাউন্টে প্রথমবার ভিসা কার্ড সেভ করে প্রথমবার ন্যূনতম ২ হাজার টাকা অ্যাড মানি করলেই পাবেন ২০০ টাকা বোনাস।

‘নগদ’-এর ফুল প্রোফাইল গ্রাহকেরা ‘অ্যাড মানি ফ্রম কার্ড’ লেনেদেনের ক্ষেত্রে প্রথমবার ভিসা কার্ড সেভ করার পর তাদের অ্যাকাউন্টে কমপক্ষে ২ হাজার টাকা অ্যাড মানি করলে এই বোনাস উপভোগ করতে পারবেন। ‘সেভ ভিসা এন্ড অ্যাড মানি’ এই অফারটি চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

অফার চলাকালে ‘নগদ’ অ্যাপে ভিসা কার্ড (ডেবিট বা ক্রেডিট) প্রথমবার সেভ করার পর নির্ধারিত অ্যাড মানি করতে হবে। আর এই অফারটি ‘অ্যাড মানি ফ্রম কার্ড’-এর ক্ষেত্রে শুধু ভিসা (VISA) কার্ডের জন্য প্রযোজ্য। 
 
তবে, কোনো গ্রাহক যদি আগে থেকেই ‘নগদ’ অ্যাকাউন্টে ভিসা কার্ড সেভ করে রাখেন এবং অফার চলাকালে সেই ভিসা কার্ড থেকে অ্যাড মানি করেন, সেক্ষেত্রে তিনি এই বোনাসের জন্য যোগ্য হবেন না।

এই অফারটি চলাকালে প্রতিটি ভিসা কার্ড ‘নগদ’-এ প্রথমবার সেভ করার পর কমপক্ষে ২ হাজার টাকা অ্যাড মানি করলে সর্বমোট একবার বোনাসটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে অ্যাড মানি করার পরের তিনদিনের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে যাবে এই বোনাস। 

এই অফারটি পেতে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি ফুল প্রোফাইলে সচল থাকতে হবে। পাশাপাশি অফারটি নতুন-পুরাতন সব নিবন্ধিত ‘নগদ’ গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। 

অ্যাড মানি করার পর পেমেন্ট সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট ভিসা কার্ড ম্যানেজমেন্ট সিস্টেমে চলে যাবে। লেনদেনের জন্য যদি ভিসা কার্ড অথবা ইস্যুয়ার ব্যাংকের নীতিমালা অনুসারে গ্রাহককে অতিরিক্ত চার্জ দিতে হয়, সে সকল চার্জ গ্রাহককে বহন করতে হবে।

নির্ধারিত ভিসা কার্ড সম্পর্কিত যেকোনো সমস্যায় সংশ্লিষ্ট কার্ড বা ব্যাংক কর্তৃপক্ষের গ্রাহক পরিষেবায় যোগাযোগ করতে হবে। এ ছাড়া কোনো গ্রাহক যদি অ্যাড মানি করার সময় ভুল ‘নগদ’ নম্বর অথবা অর্থ প্রদানের সময় ভুল অ্যামাউন্ট প্রদান করেন, সেক্ষেত্রে ‘নগদ’ দায়বদ্ধ থাকবে না। 

ভিসা কার্ড থেকে ‘নগদ’-এ অ্যাড মানি নিয়ে ‘নগদ’-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, একটি সর্বাধুনিক প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে ‘নগদ’ শুরু থেকে গ্রাহকের জন্য বিভিন্ন ধরনের নিরাপদ ও সাশ্রয়ী সেবা দিয়ে আসছে। ভিসা কার্ড গ্রাহকদের জন্য এই অফারের মাধ্যমে আমরা চাইছি গ্রাহকদের আরেকটু বাড়তি সুবিধা দিতে। এভাবে আমরা ধাপে ধাপে ‘নগদ’-এর প্রযুক্তিগত সুবিধার মাধ্যমে সব ধরনের গ্রাহককে আর্থিকভাবে সাশ্রয় দিতে কাজ করছি।
 
এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন নির্ধারিত লিংকে  (https://nagad.com.bd/campaigns/campaign?campaign=save-visa-card-for-the-first-time-and-add-money-2000-tk-or-more-to-get-200-tk-bonus) অথবা কল করতে পারেন ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0030829906463623