ভুয়া নিয়োগপত্র-অ্যাডমিট কার্ডসহ আটক প্রতারক কারাগারে - দৈনিকশিক্ষা

ভুয়া নিয়োগপত্র-অ্যাডমিট কার্ডসহ আটক প্রতারক কারাগারে

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর পত্নীতলায় সিআইডি অফিসের অফিস সহকারী নিয়োগের মৌখিক পরীক্ষার ভুয়া প্রবেশপত্র এবং সিআইডির অফিস সহায়ক পদের ভুয়া নিয়োগপত্রসহ এক প্রতারক গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে নজিপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুঁইয়ার মোড় এলাকা থেকে মো. জুয়েল চৌধুরী (৩২) নামের ওই যুবককে আটক করে র‌্যাব-৫। এসময় তার কাছে ভুয়া নিয়োগপত্র, ভুয়া অ্যাডমিট কার্ড এবং ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে, বুধবার দুপুরে পত্নীতলা থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং কোম্পানি উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে গভীর রাতে সিরাজগঞ্জ জেলার সদর থানার কোবদাসপাড়া গ্রামের মো. আব্দুল করিমের ছেলে মো, জুয়েল চৌধুরীকে হাতেনাতে আটক করা হয়। 

র‍্যাব আরও জানায়, অভিযুক্ত ব্যাক্তি দীর্ঘদিন ধরে চাকরি দেয়ার প্রলেভন দেখিয়ে অনেক সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা আত্মসাৎ করে আসছে। অভিযুক্ত প্রতারক জুয়েল রানা মো. জয়নুল নামের এক ব্যক্তির ছেলেকে চাকরি দেবেন বলে ৩ লাখ ৭০ হাজার টাকা দেন। বিনিময়ে অভিযুক্ত ভিকটিম ও তার ছেলেকে সিআইডি অফিসের ১টি ভুয়া প্রবেশপত্র ও সিআইডির অফিস সহায়ক পদের ২টি ভুয়া নিয়োগপত্র দেয়। এর বিনিময়ে আরও ১ লাখ টাকা দাবি করে। তার কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম নিয়োগপত্র নিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং গোপনে র‌্যাবের টহল টিমকে খবর দেয়। খবর পেয়ে র‍্যাবের অপারেশন টিম প্রতারককে গ্রেফতার করতে সক্ষম হয়। 

পরবর্তীতে তার বিরুদ্ধে জেলার পত্নীতলা থানায় মামলা দায়ের পূর্বক বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৫।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.006166934967041