মদ্যপ অবস্থায় আটক শিক্ষক বরখাস্ত - দৈনিকশিক্ষা

মদ্যপ অবস্থায় আটক শিক্ষক বরখাস্ত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক মোস্তফা আমীর ফয়সলকে বরখাস্ত করা হয়েছে। নারীসহ মদ্যপ অবস্থায় তাকে আটকের পর তাকে এ শাস্তি দেয়া হলো।

বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড এক চিঠির মাধ্যেমে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ২০২২ খ্রিষ্টাব্দের ২৫ জানুয়ারি টঙ্গীর মধ্য আউচপাড়ার কলেজ রোডের সিরাজের ডিশ-জেনারেটরের অফিসের পেছন থেকে পুলিশ তাকে নারীসহ মদ্যপ অবস্থায় আটক করে। পরে আদালত তিনি দোষ স্বীকার করে জরিমানা দিয়ে মুক্তি পান। 

এই অভিযোগের প্রেক্ষিতে ২৮ মার্চ ঢাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের আপিল অ্যান্ড আরবিট্রেশন কমিটির সভায় বিবষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সেখানে পাওয়া তদন্ত প্রতিবেদন ও অন্যান্য তথ্য উপাত্ত বিশ্লেষণ করে গভর্নিংবডি থেকে গৃহীত চূড়ান্ত বরখাস্তের সিদ্ধান্ত অনুমোদন করার সুপারিশ করা হয়।

গত ২৮ মার্চের ওই সভায় আপিল অ্যান্ড আরবিট্রেশন কমিটির সুপারিশ এবং ৪ এপ্রিল অনুষ্ঠিত ২৩০তম বোর্ড সভার সিদ্ধান্ত মোতাবেক সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের ওই শিক্ষককে গভর্নিংবডির চূড়ান্ত বরখাস্তের বিষয়টি অনুমোদন দেয়া হয়।

তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0056900978088379