মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারি বিধি মোতাবেক সর্বশেষ জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ অনুযায়ী  জনবল নিয়োগ দেওয়া হবে।

যা যা প্রয়োজন

প্রতিষ্ঠানের নাম: মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়
পদের বিবরণ:
১। প্রধান শিক্ষক-১জন 
২। কম্পিউটার ল্যাব অপারেটর – ১জন (সৃষ্টপদ)
বেতন: প্রধান শিক্ষক পদে ( ২৯০০০/-, গ্রেড-৭,), কম্পিউটার ল্যাব অপারেটর পদে (৯৩০০/-, গ্রেড-১৬)
শিক্ষাগত যোগ্যতা: প্রধান শিক্ষকের যোগ্যতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান ও বিএড/সমমানসহ মাধ্যমিক বিদ্যালয়ের ইনডেক্সধারী সহকারী প্রধান শিক্ষক হিসাবে ৩ বছরের অভিজ্ঞতাসহ এমপিওভুক্ত পদে সর্বমোট ১৫ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে সমগ্র শিক্ষাজীবনে ১ টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না এবং কম্পিউটার ল্যাব অপারেটরের পদে শিক্ষাগত যোগ্যতা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩  বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/সমমান। অথবা, শিক্ষা বোর্ড হতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান। এইচএসসি/সমমানসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী। সমগ্র শিক্ষাজীবনে ১ টির বেশি ৩য় বিভাগ গ্রহণযোগ্য হবে না।

বয়স:  অনূর্ধ্ব ৩৫ বছর।
পদের ধরন: শূন্যপদ 

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, প্রধান শিক্ষক পদের জন্য সকল স্তরের প্রথম ও শেষ এমপিও, পূর্ব প্রতিষ্ঠানের অনাপত্তিপত্র, যৌন হয়রানি/নির্যাতন এবং আর্থিক ও শৃঙ্খলা সংক্রান্ত কোনো অভিযোগ নাই মর্মে নিজের হলফনামা (কর্তৃপক্ষের প্রতিস্বাক্ষরসহ) এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সোনালী ব্যাংক লিমিটেড, জামতৈল শাখার হিসাব নং-৪২০৬৯৩৪০০২৯৫৬ এর অনুকূলে প্রধান শিক্ষক পদের জন্য ৩০০০ টাকা এবং কম্পিউটার ল্যাব অপারেটর পদের জন্য ২০০০ টাকার ব্যাংক ড্রাফটসহ (অফেরতযোগ্য) খামের উপর পদের নাম উল্লেখপূর্বক দরখাস্ত আহবান করা যাচ্ছে। 

আবেদনের সময়: ৯ জুন, ২০২৪ তারিখ বিকেল ৪ টার মধ্যে প্রধান শিক্ষক পদে সভাপতি বরাবর এবং কম্পিউটার ল্যার অপারেটর পদে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বরাবর আবেদন (ডাকযোগে/হাতে হাতে) পৌছাতে হবে।

যোগাযোগ:- সভাপতি, মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়, গ্রাম: হালুয়াকান্দি, ডাক: বৈদ্যজামতৈল, উপজেলা: কামারখন্দ, জেলা: সিরাজগঞ্জ।

কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে - dainik shiksha কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে বিলেত সফরে শিক্ষামন্ত্রী - dainik shiksha বিলেত সফরে শিক্ষামন্ত্রী ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা - dainik shiksha ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন - dainik shiksha সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল - dainik shiksha ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে - dainik shiksha নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050010681152344