মার্কেন্টাইল ব্যাংক এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের মধ্যে চুক্তি - দৈনিকশিক্ষা

মার্কেন্টাইল ব্যাংক এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক |

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা ‘মাইক্যাশ’, ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘এমবিএল রেইনবো’, এজেন্ট ব্যাংকিং, ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড এবং অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের গ্রাহকদের প্রিমিয়াম সংগ্রহ, বীমা দাবি পরিশোধ, কর্মীদের বেতন, বোনাস, পেনশন, সাধারণ খরচ ও অন্যান্য সার্ভিস পরিশোধের দায়িত্ব পেল। 

গতকাল সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী এস এম জিয়াউল হক চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান, উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো শামীম আহম্মদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও হাসনে আলম, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, এসইভিপি ও হেড অব ট্রেজারি ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মো. সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, এভিপি ও হেড অফ মার্কেটিং তপন জেমস রোজারিও এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের পক্ষে উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এমদাদ উল্লাহ, এসইভিপি ও সিএফও মো. মঞ্জুর আহমেদ, ভিপি ও হেড অব কর্পোরেট বিজনেস রাজন চন্দ্র সাহা, ভিপি ও হেড অব এডিসি ডিপার্টমেন্ট এসএম সাঈদ হোসাইন, এভিপি গাজী সাইফুর রহমানসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041899681091309