মাস্টারকার্ড ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেলো নগদ - দৈনিকশিক্ষা

মাস্টারকার্ড ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেলো নগদ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

দৈনিকশিক্ষা প্রতিবেদক : যুক্তরাষ্ট্রভিত্তিক কার্ড সেবাদাতা প্রতিষ্ঠান মাস্টারকার্ডের ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অর্জন করেছে বাংলাদেশের অন্যতম শীর্ষ মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদ। ‘মাস্টার অব ইভোলুশন’-এর স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পেয়েছে নগদ লিমিটেড। 

সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেন মাস্টারকার্ডের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিথিরা। নগদ লিমিটেড-এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক।

 

মাস্টারকার্ড ক্রেডিট কার্ড বিল পেমেন্টে অসাধারণ ভূমিকার জন্য নগদ লিমিটেড ২০২৩ খ্রিষ্টাব্দের এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ডিজিটাল বিজনেস অ্যাওয়ার্ড অর্জন করেছে। এর আগে দেশের আর্থিক খাতে অন্তর্ভুক্তি বৃদ্ধিতে অবদান রাখায় ‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২’অর্জন করে নগদ লিমিটেড।
 
মাস্টারকার্ড ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পাওয়ার পর নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, নগদ শুরু থেকে ডিজিটাল লেনদেনকে আরো প্রসারিত করতে কাজ করে যাচ্ছে। মাত্র পাঁচ বছরের যাত্রায় আমরা প্রায় সাড়ে আট কোটি গ্রাহককে ডিজিটাল লেনদেনের আওতায় এনেছি। এটাকে একটা বিপ্লব বলা চলে। আমরা আমাদের বিভিন্ন পার্টনারের সাথে মিলে ডিজিটাল এই বিবর্তনকে এগিয়ে নিয়ে যেতে চাই এবং ক্যাশলেস একটি সোসাইটির পথে চলতে চাই। সেই পথ চলায় পার্টনার মাস্টারকার্ডের কাছ থেকে এই সম্মাননা পাওয়াটা আমাদের অনুপ্রাণিত করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. আতিউর রহমান। এ ছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন হেলেন লাফেভ। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস বিভাগের পরিচালক মো. শারাফাত উল্লাহ খান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক মো. মোতাসেম বিল্লাহ। উপস্থিত ছিলেন মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল। 

নগদ লিমিটেড-এর পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী, চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ, চিফ ডিজিটাল অফিসার শ্যামল বি. দাস, হেড অব প্রোডাক্ট ডেভেলপমেন্ট গোলাম জামিল আহমেদ ও হেড অব বিজনেস প্লানিং সিরাজুস সালেকিন। 

সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ফাস্টেস্ট টু ইউনিকর্ন অ্যাওয়ার্ড অর্জন করেছে নগদ লিমিটেড। এ ছাড়া বাংলাদেশে প্রথম ই-কেওয়াইসি উদ্ভাবনের জন্য বেস্ট ইনোভেশন ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস অ্যাওয়ার্ড, বিশ্ব সেরা ফিনটেক উদ্যোগ হিসেবে ইনক্লুসিভ ফিনটেক ফিফটি অ্যাওয়ার্ড, বেস্ট ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার অ্যাওয়ার্ড, উইটসা গ্লোবাল আইসিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ডিজিটাল বাংলাদেশ অ্যাওয়ার্ড, ই-কমার্স মুভার অ্যাওয়ার্ড, বেস্ট মার্কেটিং কমিউনিকেশন অ্যাওয়ার্ডসহ আরও অনেক দেশীয় ও আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে নগদ লিমিটেড।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0055480003356934