মির্জা আজম স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মির্জা আজম স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবলকাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ মোতাবেক উচ্চ মাধ্যমিক পর্যায়ে সৃষ্ট পদে নিয়োগের নিমিত্তে নিম্নে উল্লেখিত পদে আবেদন আহ্বান করা হলো। 

যা যা প্রয়োজন:

প্রতিষ্ঠানের নাম: মির্জা আজম স্কুল এন্ড কলেজ

প্রভাষক পদঃ বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, পদার্থ বিজ্ঞান, রসায়ন, উচ্চতর গণিত, জীব বিজ্ঞান (উদ্ভিদ বিজ্ঞান/ প্রাণী বিজ্ঞান), পৌরনীতি ও সুশাসন, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, সমাজকর্ম, সমাজবিজ্ঞান, ইসলাম শিক্ষা, কৃষি শিক্ষা, যুক্তিবিদ্যা, মনোবিজ্ঞান, অর্থনীতি, হিসাববিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন, ফিন্যান্স ব্যাংকিং ও বীমা।(এনটিআরসি সনদ বাধ্যতামূলক, প্রতি প্রভাষক পদ ১ জন করে)।

প্রদর্শক পদঃ পদার্থ বিজ্ঞান, রসায়ন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, উদ্ভিদ বিজ্ঞান/ প্রাণীবিজ্ঞান। (প্রদর্শক পদে বিজ্ঞান বিভাগে স্নাতক ডিগ্রি আবশ্যক, প্রতি বিষয়ে ১ জন করে)।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরঃ (ব্যবসায় শিক্ষা বিভাগে এইচএসসি পাস, ২ জন) 

পূর্বে আবেদনকারীর আবেদন করার প্রয়োজন নাই।

ল্যাব সহকারীঃ পদার্থ বিজ্ঞান, রসায়ন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, উদ্ভিদ বিজ্ঞান / প্রাণীবিজ্ঞান। (বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস, প্রতি বিষয়ে ১ জন করে)।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের  মূল সনদ ও নম্বরপত্রের সত্যায়িত ফটোকপি, ৪ কপি পাসপোর্ট সাইজের ছবি, ৫০০  টাকার ব্যাংক ড্রাফটসহ (অফেরত যোগ্য) সোনালী ব্যাংক, মেলান্দহ শাখার অনুকূলে। অধ্যক্ষ বরাবর আবেদন করার জন্য বলা হলো।

আবেদনের সময়: বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করার জন্য বলা হলো।

যোগাযোগ: অধ্যক্ষ, মির্জা আজম স্কুল এন্ড কলেজ, ডাকঘর: চাড়াইলদার, উপজেলা: মেলান্দহ, জেলা: জামালপুর।

কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি - dainik shiksha কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী - dainik shiksha আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী কোথায় কখন ঈদ জামাত - dainik shiksha কোথায় কখন ঈদ জামাত আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার - dainik shiksha আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা - dainik shiksha কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0049760341644287