মেঘনা নদীতে ডুবে প্রবাসী ছাত্রের মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

মেঘনা নদীতে ডুবে প্রবাসী ছাত্রের মৃ*ত্যু

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ডুবে প্রাণ হারালেন আল ইসলাম (২৮) নামের এক যুবক। তিনি জার্মান প্রবাসী ও ভৈরব পৌর শহরের চন্ডিবের এলাকার হাজী আলাউদ্দিনের ছেলে।

সোমবার (২২ এপ্রিল) দিনগত রাত ৮টার দিকে ভৈরব লঞ্চঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ওই যুবকের মরদেহ উদ্ধার করে। 

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, আল ইসলাম জার্মানির একটি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিষয়ে উচ্চতর ডিগ্রির জন্য পাড়ি জমান। পরিবারের সঙ্গে ঈদ করতে কদিন আগেই দেশে এসেছিলেন। মাস কয়েক আগে বিয়েও করেন। সোমবার রাতে ভৈরব বাজারের লঞ্চঘাটে নোঙর করা একটি লঞ্চের ছাদে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যান তিনি। এসময় লঞ্চের ছাদে উঠতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে পানিতে তলিয়ে যান।

বিষয়টি টের পেয়ে অন্য বন্ধুরা পানিতে নেমে তার খোঁজ করতে থাকেন। পরে তাকে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে পার্শ্ববর্তী আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সেখানে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভৈরব নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো.মনিরুজ্জামান জানান, বন্ধুদের সঙ্গে আড্ডা দেবে বলে নোঙর করা একটি লঞ্চের ছাদে সিঁড়ি বেয়ে উঠছিলেন ওই যুবক। হঠাৎ নিচে পড়ে নদীতে তলিয়ে যান। নিখোঁজের এক ঘণ্টা পর নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032749176025391