মেস থেকে ছাত্রদল নেতার লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

মেস থেকে ছাত্রদল নেতার লাশ উদ্ধার

সিলেট প্রতিনিধি |

সিলেট শহরে একটি মেস থেকে ছাত্রদলের এক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যা ছয়টার দিকে নগরের উপশহর এলাকার ই ব্লকের একটি মেস থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ছাত্রদলের ওই নেতার নাম কামরুজ্জামান কামরুল (২৮)। তিনি সিলেট ল কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, কামরুজ্জামানের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, কামরুজ্জামান কামরুল উপশহরের একটি মেসে থেকে ল কলেজে পড়াশোনা করতেন। তাঁর বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্নি মনারাই গ্রামে। গত শুক্রবার রাতে সাহ্‌রি খাওয়ার সময়ও কামরুজ্জামান স্বাভাবিক ছিলেন বলে তাঁর মেসের সদস্যরা জানিয়েছেন। গতকাল দুপুরে মেসের একজন বাড়ি যাওয়ার সময় কামরুজ্জামানকে বলতে তাঁর কক্ষে যান। তখন তিনি কামরুজ্জামানের মুখে প্রচুর লালা দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যা ছয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। সব প্রক্রিয়া শেষ করে গতকাল রাত ১০টার দিকে কামরুজ্জামানের লাশ ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

সিলেট মহানগরের শাহপরান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, প্রাথমিকভাবে এটিকে স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। তাই এ ঘটনায় শনিবার রাতে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এরপরও যদি নিহত ব্যক্তির পরিবার অভিযোগ করে, তবে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলেও বিষয়টি পরিষ্কার হবে।

ছাত্রদল নেতা কামরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে সিলেট মহানগর বিএনপি। সংগঠনের আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালি পংকি ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী সংগঠনের পক্ষ থেকে গতকাল রাতে এ বিবৃতি দেন। এ ছাড়া কামরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির।

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0062680244445801