মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত - দৈনিকশিক্ষা

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় সিয়াম হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার (২ মে) ভোররাতে কলাপাড়া-বালিয়াতলী সড়কের ইটবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন : দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন 

 সিয়াম হোসেন।ছবি : সংগৃহীত

জানা গেছে, ভোররাতে মোটরসাইকেলে করে সেহরি খেতে বাসায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে আহত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগায় অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে তার অবস্থার অবনতি হয়। ভোর রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে সে মারা যায়।

দৈনিক শিক্ষা পরিবারের নতুন সদস্য ‘দৈনিক আমাদের বার্তা’

নিহত সিয়াম কলাপাড়ার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও টিয়াখালী ইউনিয়নের মো. মাসুদ হোসেনের ছেলে।

কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো. আসাদুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, দুর্ঘটনার খবর পেয়েছি। তবে পরিবারের পক্ষ থেকে এখনও থানায় অভিযোগ দায়ের করা হয়নি।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.014869928359985