মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত - দৈনিকশিক্ষা

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

জয়পুরহাট প্রতিনিধি |

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় শাহানুর হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।  

রোববার (১২ জুলাই) বেলা ১২টায় পাঁচবিবি-চেঁচড়া রাস্তার পলাশগড় হাফেজিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। শাহানুর একই উপজেলার তাজপুর গ্রামের মাসুদ রানার ছেলে। সে ধরঞ্জী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ছিল। 

জানা যায়, সকালে শাহানুর ও তার চাচাতো ভাই সাবু মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রতনপুর বাজারে যাচ্ছিল। পথে পাঁচবিবি-চেঁচড়া রাস্তার ওই মাদরাসার সামনে এলে চাকা লিক হয়ে যাওয়ায় হঠাৎ ব্রেক করলে মোটরসাইকেল নিয়ে দু’জনেই পাকা রাস্তার ওপর পড়ে যায়। এতে মাথায় গুরুতর আঘাত পায় শাহানুর। স্থানীয়রা দু’জনকেই উদ্ধার করে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাহানুরের অবস্থার অবনতি হলে হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032839775085449