মৎস্য অধিদপ্তরে ১৩৪ জনের চাকরি - দৈনিকশিক্ষা

মৎস্য অধিদপ্তরে ১৩৪ জনের চাকরি

নিজস্ব প্রতিবেদক |

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নাধীন ‘ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প’র অধীনে অস্থায়ীভাবে রাজস্ব খাতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  

‘ক্ষেত্র সহকারী’ নামের ১টি পদে মোট ১৪৩ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মৎস্য অধিদপ্তর।

বিজ্ঞপ্তি অনুসারে এ পদে যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। ‘ক্ষেত্র সহকারী’ পদের জন্য আবেদন করা যাবে আগামী ২৫ অক্টোবর পর্যন্ত। 

পদের নাম ও পদসংখ্যা
ক্ষেত্র সহকারী: ১৩৪
গ্রেড: ১৩
বেতন: ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের যোগ্যতা

ক্ষেত্র সহকারী পদে আবেদনের জন্য কমপক্ষে এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ), যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট থেকে ৪ বছরের মৎস্য কোর্সে উত্তীর্ণ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইট (http://fisheries.gov.bd/) থেকে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে আগামী ২৫ অক্টোবরের মধ্য

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0055129528045654