ময়মনসিংহ বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক আবু তাহের - দৈনিকশিক্ষা

ময়মনসিংহ বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক আবু তাহের

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হয়েছেন ময়মনসিংহের মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অ্যধাপক মোঃ আবু তাহের। আজ বুধবার  শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক প্রজ্ঞাপনে এই পদায়নের খবর জানা যায়।

জানা গেছে, অ্যধাপক মোঃ আবু তাহের আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ইতিহাস বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করে ১৯৯৩ খ্রিষ্টাব্দে ১৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে যোগদান করেন। তাঁর প্রথম যোগদানকৃত কর্মস্থল ছিল ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজ। এরপর তিনি একে একে নেত্রকোণা সরকারি কলেজ, আনন্দ মোহন কলেজ, সুনামগঞ্জ সরকারি কলেজ এবং টাঙ্গাইলের কুমুদিনী সরকারি মহিলা কলেজের মতো দেশের বড় বড় সরকারি কলেজে অত্যন্ত সুনামের সাথে সফলভাবে দায়িত্ব পালন করেন। তাঁর নিজ উপজেলা কেন্দুয়া, জেলা নেত্রকোণা।

অ্যধাপক মোঃ আবু তাহের। ছবি : সংগৃহীত

চলতি বছরের গত ৮ জানুয়ারি শিক্ষা বোর্ডটির প্রতিষ্ঠাকালীন সময় থেকে কর্মরত চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল চাকরি থেকে অবসরে যাওয়ায় বোর্ডটির সচিব অধ্যাপক  কিরীট কুমার দত্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে এ দায়িত্ব গ্রহণ করেন।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030570030212402