ময়মনসিংহে সোনালী ব্যাংকের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত - দৈনিকশিক্ষা

ময়মনসিংহে সোনালী ব্যাংকের বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

সোনালী ব্যাংক জেনারেল ম্যানেজার‘স অফিস, ময়মনসিংহ নিয়ন্ত্রণাধীন ৬ জেলার অঞ্চল প্রধান ও ১১৮ টি শাখার ম্যানেজারদের অংশগ্রহণে ‘ময়মনসিংহ বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১০ ফেব্রুয়ারি) আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে দিনব্যাপী বিভাগীয় সম্মেলনে ভার্চুয়ালি নির্দেশনামূলক বক্তব্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জনাব মো. আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল মান্নান এবং প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. আবদুল ওয়াহাব। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র অফিসার মো. আবুল কালাম আজাদ। জাতীয় সঙ্গীত পরিবেশন ছাড়াও সম্মেলনের শুরুতেই মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সহ তার পরিবার বর্গের সকল শহিদ সদস্য এবং জাতির সকল আন্দোলন সংগ্রামের শহিদ সদস্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

প্রিন্সিপাল অফিস কিশোরগঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম ফজলুল হক, ময়মনসিংহের ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম শামছুল ইসলাম, জামালপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহমুদুল হক, টাঙ্গাইলের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমিনুর রহমান খান,আঞ্চলিক কার্যালয় শেরপুরের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান, নেত্রকোনার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার রাস মোহন সাহা, নেত্রকোনা শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. নুরুল ইসলাম, জামালপুর শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো.এনামুল হক সম্মেলনে তাদের অঞ্চল ও শাখার ২০২০ খ্রিষ্টাব্দের অর্জন উপস্থাপন সহ ২০২১ খ্রিষ্টাব্দের কর্ম পরিকল্পনা উপস্থাপন করে বক্তব্য রাখেন।   

ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান তার নির্দেশনা মূলক বক্তব্যে সবাইকে শতভাগ আন্তরিকতা ও সততা নিবিষ্ট করে সাধারণের সেবা নিশ্চিত করার প্রতি জোর দেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাঙলা বিনির্মাণ করার স্বপ্ন দেখেছিলেন এবং তিনি এই ব্যাংককে সোনালী ব্যাংক নামকরণ করেছিলেন। তিনি বলেন, আমরা সত্যিই গর্বিত এইজন্য যে, মহান জাতীয় সংসদে সোনালী ব্যাংকের প্রশংসা করা হচ্ছে। আমরা ২০২০ খ্রিষ্টাব্দে সবার শীর্ষে অবস্থান নিশ্চিত করেছি বলেই আমাদের বসে থাকলে চলবেনা। আমরা চাই সবাইকে সাথে নিয়ে সোনালী ব্যাংককে গণমানুষের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করবো এবং শুধুমাত্র ব্যবসায় নয় সেবার মানের দিকে আমরা সকলের শীর্ষে আমাদের অবস্থান নিশ্চিত করবো।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.00372314453125