র‌্যাংগস ইলেকট্রনিক্সের পেমেন্টে ‘নগদ’ গ্রাহকরা পাচ্ছেন হাজার টাকা ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

র‌্যাংগস ইলেকট্রনিক্সের পেমেন্টে ‘নগদ’ গ্রাহকরা পাচ্ছেন হাজার টাকা ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

এখন থেকে ‘নগদ’ গ্রাহকেরা দেশিয় ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান র‌্যাংগস লিমিটেডের পণ্য কিনে তাৎক্ষণিভাবে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকেরা ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড থেকে পছন্দের যেকোনো প্রোডাক্ট কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই একজন পাবেন এক হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের অবশ্যই নিজের ‘নগদ’ অ্যাকাউন্ট সচল থাকতে হবে। এ ছাড়া সব শর্ত পূরণ করে গ্রাহকেরা দিনে একবার ৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ দুইবার, অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।
 
চলতি মাসের ৯ তারিখে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২০ নভেম্বর পর্যন্ত। গ্রাহকদের এই ক্যাম্পেইনটি উপভোগ করতে হলে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড-এর আউটলেট থেকে কমপক্ষে ১০ হাজার টাকা বা তার বেশি টাকার পণ্য কিনে সরাসরি মার্চেন্ট কিউআর কোডের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে পেমেন্ট করতে হবে। 

সরাসরি মার্চেন্ট কিউআর পেমেন্টের ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপের মাধ্যমে অথবা *১৬৭# ডায়াল করেও গ্রাহকেরা পেমেন্ট করতে পারবেন। কোনো মার্চেন্ট ওয়েবসাইট দিয়ে পেমেন্ট করলে গ্রাহকেরা এই ক্যাশব্যাক সুবিধা পাবেন না। 

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ দেশিয় একটি কোম্পানি হিসেবে অপর একটি দেশিয় কোম্পানির সঙ্গে চুক্তি করেছে। এর মাধ্যমে ‘নগদ’-এর মূল্যবান গ্রাহকেরা আর্থিক সাশ্রয় করতে পারবেন।


দারুণ এই ক্যাশব্যাক ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://nagad.com.bd/en/offer/rangs-electronics-2/ অথবা কল করতে পারেন ‘নগদ’-এর হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0086848735809326