লকডাউন শিথিলের ৭ দিনের মধ্যে ৪১তম বিসিএস প্রিলির ফল : চেয়ারম্যান - দৈনিকশিক্ষা

লকডাউন শিথিলের ৭ দিনের মধ্যে ৪১তম বিসিএস প্রিলির ফল : চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক |

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশে কাজ করে যাচ্ছে পিএসসি। ফল প্রকাশের কাজ শেষ পর্যায়ে থাকার সময় লকডাউনের সিদ্ধান্ত আসে। সেজন্য ফল প্রকাশ পিছিয়ে গেছে। তবে ঈদের পর লকডাউন শিথিল করা হলে ৫-৭ দিনের মধ্যে ফল প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার (১৫ জুলাই)   সাংবাদিকদের এসব কথা জানান সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

তিনি বলেন, আমরা ফল প্রকাশের একটি তারিখ নির্ধারন করেছিলাম। সে অনুযায়ী আমাদের সব কাজ দ্রুত শেষ করা হচ্ছিল। তবে কাজ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে দেশে লকডাউন ঘোষণা করা হয়। সেজন্য ফল প্রকাশে বিলম্ব হচ্ছে।

পিএসসি চেয়ারম্যান বলেন, বিভিন্ন সময় লকডাউনের ঘোষণা আশায় ৪১তম বিসিএস প্রিলির ফল বাধাগ্রস্ত হয়েছে। তবে লকডাউন শিথিল করার পর আমরা যদি ৫-৭ দিন সময় পাই তাহলে ফল প্রকাশ করা যাবে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

এখন বিধিনিষেধ শিথিল করা হয়েছে, ফল প্রকাশ করা সম্ভব কিনা? এমন প্রশ্নের জবাবে সোহরাব হোসাইন আরও বলেন, এবার ঈদের ছুটি তিনদিন। এই তিনদিন আমি কাজ করতে পারলেও আমাদের অন্য কর্মকর্তাদের কাজ করতে বলাটা বেমানান দেখায়। এরপর আবার লকডাউন শুরু৷ ফলে আরও কিছুদিন অপেক্ষা করতেই হচ্ছে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032858848571777