শহীদ আবুল কাশেম কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শহীদ আবুল কাশেম কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ সরকারি বিধিমোতাবেক  শহীদ আবুল কাশেম কলেজে কয়েকটি পদে নিয়োগ দেওয়া হবে। 

পদের বিবরণ

ল্যাব সহকারী ১ জন (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) বিষয়সহ বিজ্ঞান বিভাগে এসএসসি ২য় বিভাগ, ১ জন ল্যাব সহকারী (রসায়নবিদ্যা), ১ জন ল্যাব সহকারী পদার্থবিদ্যা উভয় পদে শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞান বিভাগে এসএসসি ২য় বিভাগ।   এছাড়াও অফিস সহায়ক, পরিচ্ছন্নতা কর্মী, নিরাপত্তাকর্মী নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা জেএসসি পাস। বয়স অনুর্ধ্ব ৩৫ বছর।

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পূবালী ব্যাংক, কৈয়া বাজার শাখার অনুকুলে ৫০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) ও প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগঃ অধ্যক্ষ, শহীদ আবুল কাশেম কলেজ, কৈয়াবাজার, বটিয়াঘাটা, খুলনা।

মোবাইলঃ ০১৭১১-৮১৭১৬২

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036220550537109