শাবিতে ভর্তির ৪র্থ মেধাতালিকা প্রকাশ - দৈনিকশিক্ষা

শাবিতে ভর্তির ৪র্থ মেধাতালিকা প্রকাশ

শাবিপ্রবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তিচ্ছু আবেদনকারী শিক্ষার্থীদের চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ১৩ এবং ১৪ ফেব্রুয়ারি এ মেধাতালিকায় নির্বাচিত শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

চতুর্থ মেধাতালিকা থেকে আগামী ১৩ ফেব্রুয়ারি ‘এ’ ইউনিটের সাধারণ কোটায় ২৯৫৬- ৪১৫৫ পর্যন্ত মেধাক্রম ডাকা হয়েছে। তাছাড়া ১৪ ফেব্রুয়ারি ‘বি’ ইউনিটের সাধারণ কোটায় বিজ্ঞান থেকে ৮২১-১১২০, বাণিজ্য থেকে ২৬৪-৩৬৩ এবং মানবিক থেকে ৯৭৫-১২৭৪ পর্যন্ত মেধাক্রম ডাকা হয়েছে।

সাক্ষাৎকারে ভর্তির প্রয়োজনীয় কাগজপত্র নিতে বলেছে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি। তাছাড়া ভর্তি ফি ৮ হাজার ১০০ টাকা বলে জানানো হয়েছে।

তাছাড়া ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভর্তি সংক্রান্ত সব তথ্য শাবিপ্রবির ওয়েবসাইট (https://admission.sust.edu.bd)-এ  গিয়ে জানতে পারবেন।

‘এ’ ইউনিটের বিস্তারিত তথ্য দেখুন এখানে

‘বি’ ইউনিটের বিস্তারিত তথ্য দেখুন এখানে

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ - dainik shiksha স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে - dainik shiksha শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে please click here to view dainikshiksha website Execution time: 0.0063979625701904