শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে ত্রিমুখী লড়াই - দৈনিকশিক্ষা

শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে ত্রিমুখী লড়াই

দৈনিক শিক্ষাডটকম, শাবিপ্রবি |

দৈনিক শিক্ষাডটকম, শাবিপ্রবি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে ত্রিমুখী লড়াই হচ্ছে। আওয়ামীপন্থি, আওয়ামী-বামপন্থি ও বিএনপিপন্থি তিনটি প্যানেল থেকে ১১ পদের বিপরীতে ৩৩ প্রার্থী ভোটযুদ্ধে মাঠে নেমেছেন। ৬ মার্চ ৪৬৮ ভোটার নির্বাচিত করবেন তাদের পছন্দের প্রার্থীকে।

আওয়ামীপন্থি প্যানেলের সভাপতি পদে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক আবু সাঈদ আরেফিন খাঁন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ প্যানেলের অন্য প্রার্থীরা হচ্ছেন সহসভাপতি কম্পিউটার অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ফরহাদ রাব্বী, কোষাধ্যক্ষ ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক রাজিয়া সুলতানা চৌধুরী ও যুগ্ম সম্পাদক গণিত বিভাগের সহকারী অধ্যাপক এসএম সাইদুর রহমান, সদস্য পরিসংখ্যান বিভাগের অধ্যাপক লুৎফুল এলাহী কাওছার, অর্থনীতি বিভাগের অধ্যাপক মাহবুবুল হাকিম, নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মনি পাল, আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক গৌরপদ দে, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হযরত আলী ও ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগে সহকারী অধ্যাপক এএসএম সায়েম।  

আওয়ামী-বামপন্থি প্যানেলের প্রার্থীরা হচ্ছেন সভাপতি অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক গণিত বিভাগের অধ্যাপক আলমগীর কবির। এ প্যানেলের অন্য প্রার্থীরা হচ্ছেন সহসভাপতি পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মোহাম্মদ ফরহাদ হাওলাদার, কোষাধ্যক্ষ সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল বিভাগের অধ্যাপক গোলাম মো. মুন্না, ও যুগ্ম সম্পাদক লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল, সদস্য বাংলা বিভাগের অধ্যাপক শরবিন্দু ভট্টাচার্য, গণিত বিভাগের অধ্যাপক চন্দ্রনী নাগ, বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক মশিউল আলম মিশু, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান শুভ, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক এনামুল হক ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক একেএম ফাখরুল হোসেন।

বিএনপিপন্থি প্যানেলের প্রার্থীরা হচ্ছেন সভাপতি গণিত বিভাগের অধ্যাপক আশরাফ উদ্দিন ও সাধারণ সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক আতিকুল ইসলাম, সহসভাপতি সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মিছবাহ উদ্দিন, কোষাধ্যক্ষ গণিত বিভাগের অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান ও যুগ্মসম্পাদক সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাদিয়া হক, সদস্য ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মোজাম্মেল হক, গণিত বিভাগের অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম, রসায়ন বিভাগের অধ্যাপক মাহবুবুল আলম, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক শফিকুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক খালিদুর রহমান ও জেনেটিক অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.018898963928223