শাবিপ্রবির সমাজবিজ্ঞান অ্যালামনাই নেতৃত্বে ফারুক-দিগ্বিজয় - দৈনিকশিক্ষা

শাবিপ্রবির সমাজবিজ্ঞান অ্যালামনাই নেতৃত্বে ফারুক-দিগ্বিজয়

শাবিপ্রবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে সভাপতি হিসেবে বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ও একই বিভাগের অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ও সোনালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক দিগ্বিজয় দত্ত মনোনীত হয়েছেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ৩০২১ নম্বর কক্ষে সংগঠনটির এক সাধারণ সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রথম কমিটির সভাপতি মো. রাশেদুল হক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন, দ্বিতীয় কার্যকরী কমিটির সভাপতি আক্তারুজ্জামান চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ আল মামুন টিপুসহ বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রাশেদুল হক (প্রথম ব্যাচ) ও আবু সাদাত মুহাম্মদ সায়েম (পঞ্চম ব্যাচ), সহ সাধারণ সম্পাদক আবুল বাশার (ষষ্ঠ ব্যাচ) ও রবিউল আওয়াল নাসিম (অষ্টম ব্যাচ), অর্থ সম্পাদক জাহাঙ্গীর হাসান (১৯তম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক অভিজিৎ চক্রবর্তী (১৮তম ব্যাচ) , মো. আব্দুল্লাহ আল নোমান (১৮তম ব্যাচ) ও মিল্টন রায় চৌধুরী (১৯তম ব্যাচ), গবেষণা ও প্রচার সম্পাদক মারিয়া সুলতানা (১৪তম ব্যাচ) ও জিয়ন প্রবাল চৌধুরী (১৯তম ব্যাচ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রূপা রায় (২১তম ব্যাচ)এবং দপ্তর সম্পাদক শাহ মো. আদনান (২৩তম ব্যাচ)।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন হিমাংশু আচার্য্য (প্রথম ব্যাচ), ফয়জুর রহমান সহীর (প্রথম ব্যাচ), নাসির উদ্দিন ফারুক (প্রথম ব্যাচ), আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু (দ্বিতীয় ব্যাচ), আবেদুজ্জামান চৌধুরী (দ্বিতীয় ব্যাচ), তানজিনা চৌধুরী (চতুর্থ ব্যাচ), মোহাম্মদ আনোয়ার হোসেন (চতুর্থ ব্যাচ), সজিদানন্দ চক্রবর্তী (চতুর্থ ব্যাচ), মোহাম্মদ মোরাদ (চতুর্থ ব্যাচ), সৈয়দ আল মামুন টিপু (ষষ্ঠ ব্যাচ), শাহ মো. আতিকুল হক ( ষষ্ঠ ব্যাচ), মহসিন কবির (সপ্তম ব্যাচ), আল আমিন রাব্বী (অষ্টম ব্যাচ), মো. আলমগীর মিয়া (নবম ব্যাচ), আল আমন নোবেন (নবম ব্যাচ), জর্জেসুর রহমান (১১তম ব্যাচ), মাইদুল ইসলাম চৌধুরী (১২তম ব্যাচ), মো. গোলাম মোস্তফা (১৯তম ব্যাচ) ও রফিকুল ইসলাম রবিউল (২৪তম ব্যাচ)।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039141178131104