শিক্ষক নিয়োগ দেবে মিছির আলি খান ফাউন্ডেশন - দৈনিকশিক্ষা

শিক্ষক নিয়োগ দেবে মিছির আলি খান ফাউন্ডেশন

বিজ্ঞাপন প্রতিবেদন |

মিছির আলি খান ফাউন্ডেশন রেজিস্ট্রেশন নং এস-৫৫৬৭ (৬৮৪/০৬) দ্বারা পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে পাঠদানের জন্য প্রভাষক এবং সহকারী শিক্ষক নিয়োগ দেয়া হবে।

প্রভাষক পদে রসায়ন ২ জন, সহকারী শিক্ষক পদে ইংরেজি, গণিত, পদার্থবিজ্ঞান, রসায়ন, ইসলাম শিক্ষা ও সামাজিক বিজ্ঞান প্রতি বিষয়ে কমপক্ষে ২ জন করে শিক্ষক নিয়োগ দেয়া হবে। 

প্রভাষকের মাসিক বেতন বিশ হাজার টাকা এবং সহকারী শিক্ষকের মাসিক বেতন ষোল হাজার টাকা; তবে রসায়ন এবং পদার্থবিজ্ঞান বিষয়ের অতি যোগ্য প্রার্থীদেরকে মাসিক বেতন আলোচনা সাপেক্ষে বেশি দেয়া যাবে।

যোগ্য প্রার্থীদেরকে আগামী ৩ জুন শনিবার বেলা ১১টায় এম ই এইচ আরিফ কলেজ, কোনাবাড়ী, গাজীপুর -এর অফিস কক্ষে ছবি এবং সকল সনদের ফটোকপিযুক্ত আবেদনপত্র জমা দিয়ে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহ্বান করা হলো। 

যোগাযোগ:- সভাপতি, মিছির আলি খান ফাউন্ডেশন, কোনাবাড়ী, গাজীপুর।

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031378269195557