শিক্ষককে থাপ্পড় মারা সেই ছাত্র পরীক্ষা থেকে বহিষ্কার - দৈনিকশিক্ষা

শিক্ষককে থাপ্পড় মারা সেই ছাত্র পরীক্ষা থেকে বহিষ্কার

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গায় পরীক্ষার খাতা কেড়ে নেয়ায় শিক্ষককে চড় মারা সেই ছাত্রকে এসএসসির নির্বাচনী পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়েছে। ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি নির্বাচনী পরীক্ষা পরিচালনা কমিটি এ সিদ্ধান্ত নেয়। 

গতকাল মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেন।   

রোববার সকালে পরীক্ষার হলে বিশৃঙ্খলা ও অসদুপায় অবলম্বনের অভিযোগে নির্বাচনী পরীক্ষা চলাকালে এক ছাত্রের খাতা কেড়ে নেন শিক্ষক। এতে শিক্ষক ও ছাত্রের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই এক পর্যায়ে শিক্ষক হাফিজুরকে চড় মারেন ওই ছাত্র। এ ঘটনায় সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে, যা রীতিমতো সারাদেশে ভাইরাল হয়। শিক্ষককে মারার ঘটনায় থানায় মামলা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান।

এদিকে ওই ছাত্র মঙ্গলবার দুপুরে জামিন আবেদন করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে। বিচারক মুসরাত জেরীন জামিন নামঞ্জুর করে তাকে যশোরের কিশোর সংশোধনাগারে পাঠান। রাতেই তাকে পুলিশ প্রহরায় যশোরে নেয়া হয়।

চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান বলেন, ছাত্রকে বহিষ্কার করা হয়েছে আইন মেনে।


আরো পড়ুন: 

খাতা কেড়ে নেওয়ায় শিক্ষককে থাপ্পড় মারলো ছাত্র

খাতা কেড়ে নেয়ায় থাপ্পড় : বিক্ষুব্ধ শিক্ষকদের ৩ দিনের কর্মসূচি প্রত্যাহার

শিক্ষককে থাপ্পড় দিয়ে বহিষ্কৃত হচ্ছেন ছাত্র


জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি ড. কিসিঞ্জার চাকমা বলেন, তদন্ত মঙ্গলবার দ্বিতীয় দিনের মত শেষ হয়েছে। নির্ধারিত দিনেই আমরা তদন্ত প্রতিবেদন পেয়ে যাবো। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিশ্লেষণ করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। অসদুপায় অবলম্বন ও শৃঙ্খলাভঙ্গের দায়ে নির্বাচনী সকল পরীক্ষা থেকে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030920505523682