শিক্ষকদের জন্য একগুচ্ছ সুখবর: শিক্ষামন্ত্রীর মতবিনিময় চলছে - দৈনিকশিক্ষা

শিক্ষকদের জন্য একগুচ্ছ সুখবর: শিক্ষামন্ত্রীর মতবিনিময় চলছে

নিজস্ব প্রতিবেদক |

৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি, বৈশাখীভাতা, অবসর ও কল্যাণের জন্য থোক বরাদ্দসহ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য একগুচ্ছ সুখবর নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে শিক্ষক নেতাদের মতবিনিময় চলছে। সকাল সাড়ে দশটায় শুরু হওয়া বৈঠকে একে একে শিক্ষক নেতাদের বক্তব্য শুনছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বৈঠক উপস্থিত একাধিক নেতা দৈনিক শিক্ষাকে এ তথ্য দিয়েছেন।

 আজ বুধবার (১৯ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষের এ মতবিনিময় সভা  আরো এক ঘন্টার বেশি চলবে বলে জানা গেছে।

এমপিওভুক্তি ও জনবল কাঠামোর নতুন নীতিমালার বিভিন্ন দিক, পাঁচ শতাংশ প্রবৃদ্ধি, বৈশাখীভাতাসহ বিভিন্ন দাবির বিষয়ে আগামী দুই/এক মাসের মধ্যে সরকারের উচ্চ পর্যায় থেকে ঘোষণা আসতে পারে অথবা একটি শিক্ষক মহাসমাবেশে এই ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা ও অবসর সুবিধা বোর্ডের সদস্য-সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী দৈনিক শিক্ষাকে বলেন, সভায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন ও মাদরাসা ও কারিগরি বিভাগের সচিব মো. আলমগীর।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0048980712890625