শিক্ষকবন্ধু শরিফুল ইসলামের ১১তম মৃত্যুবার্ষিকী আজ - দৈনিকশিক্ষা

শিক্ষকবন্ধু শরিফুল ইসলামের ১১তম মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক |

আজ ২ ডিসেম্বর (সোমবার) বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) প্রতিষ্ঠাতা মহা-সম্পাদক, শিক্ষকবন্ধু ও প্রয়াত শিক্ষক নেতা অধ্যাপক এম শরিফুল ইসলামের ১১তম মৃত্যুবার্ষিকী। ২০০৮ খ্রিষ্টাব্দের ২ ডিসেম্বর তিনি পরলোক গমন করেন।  

শিক্ষকবন্ধু ও প্রয়াত শিক্ষক নেতা অধ্যাপক এম শরিফুল ইসলামের মেধা, নিরলস প্রচেষ্টা এবং নিয়মতান্ত্রিক আন্দোলনের সুবাদে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের অধিকার প্রতিষ্ঠাসহ বেসরকারি শিক্ষা ব্যবস্থার মানের ব্যাপক উন্নতি হয়েছে। শিক্ষক-কর্মচারীদের  দীর্ঘদিনের স্বপ্ন শতভাগ বেতন ও অবসর সুবিধার অধিকার আদায়ের জন্য তিনি তার জীবনের স্বর্ণ সময়টুকু ব্যয় করেছেন। শিক্ষকদের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে তিনি বহুবার কারাবন্দীও হয়েছেন। এ মহান ব্যক্তিত্ব ২০০৮ খ্রিষ্টাব্দের ২ ডিসেম্বর পরলোক গমন করেন। 

১১তম মৃত্যুবার্ষিকীতে শিক্ষকবন্ধু ও প্রয়াত শিক্ষক নেতা অধ্যাপক এম শরিফুল ইসলামেকে শ্রদ্ধাভরে স্মরণ করছে দৈনিক শিক্ষাডটকম পরিবার।         

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0061578750610352