শিক্ষা সচিবকে মোহাম্মদপুর মডেল কলেজের শুভেচ্ছা - দৈনিকশিক্ষা

শিক্ষা সচিবকে মোহাম্মদপুর মডেল কলেজের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের নবনিযুক্ত সচিব মো. মাহবুব হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সরকারি মোহাম্মদপুর মডেল কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট  কর্নেল  কাজী শরীফ উদ্দিন। বৃহস্পতিবার ( ৯ জানুয়ারি) কলেজের অধ্যক্ষের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সচিবালয়ে শিক্ষা সচিবের সাথে দেখা করে  শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় কলেজ অধ্যক্ষ ২০১৯ খ্রিষ্টাব্দের পিইসি ও জেএসসিসহ সব পাবলিক পরীক্ষায় শতভাগ পাস এবং বিপুলসংখ্যক শিক্ষার্থীর জিপিএ ৫ পাওয়ার বিষয়টি সচিবকে  অবহিত করেন। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের  শিক্ষার্থীদের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং এজন্য অধ্যক্ষসহ সংশিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। সচিব বলেন, যোগ্য ও দক্ষ অধ্যক্ষের নেতৃত্বে প্রতিষ্ঠানটি  শিক্ষার পাশাপাশি শৃঙ্খলা ও সহশিক্ষা কার্যক্রমে এগিয়ে যাচ্ছে। তিনি এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে পরামর্শ দেন। এসময় সেখানে আরো  উপস্থিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক ড.কনক রায় চৌধুরী  ও শামসুন্নাহার লাভলী। 

পদাধিকার বলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি। 

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.021898031234741