শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ - দৈনিকশিক্ষা

শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

সিলেট প্রতিনিধি |

দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র আরিফুল ইসলাম রাহাতের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে দক্ষিণ সুরমা চন্ডিপুলে ঢাকা-সিলেট মহাসড়কের অবরোধ করে শিক্ষার্থীরা।

রবিবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটা থেকে মহাসড়ক অবরোধ করা হয়। এসময় রাস্তার দু’পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

এ সময় শিক্ষার্থীরা দাবি করেন, রাহাতের হত্যাকারীদের গ্রেফতার না করলে আন্দোলন বন্ধ করা যাবে না। পরে সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থী ও স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন অবরোধ তুলে নেন।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ - dainik shiksha স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে - dainik shiksha শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে please click here to view dainikshiksha website Execution time: 0.0042140483856201