শিমু-রেজা এমপি কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

শিমু-রেজা এমপি কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ বিধি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ মোতাবেক  শিমু-রেজা এমপি কলেজে ডিগ্রি  পাস পর্যায়ে উন্নতিকরণের লক্ষ্যে সৃষ্ট পদে নিম্ন বর্ণিত পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে।

পদের বিববরণ

১। বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, অর্থনীতি, রাষ্ট্র বিজ্ঞান, সমাজ বিজ্ঞান, সমাজকর্ম, যুক্তিবিদ্যা, ভূগোল ও পরিবেশ, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ইসলাম শিক্ষা,পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত,

হিসাব বিজ্ঞান, ব্যবস্থাপনা, মার্কেটিং ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং। প্রতিটি বিষয়ের জন্য ২ জন করে প্রভাষক নিয়োগ দেয়া হবে। 

২।  এছাড়াও অফিস সহায়ক ৪ জন এবং পরিচ্ছন্নতাকর্মী ১ জন নিয়োগ করা হবে। উচ্চ মাধ্যমিক স্তরে সৃষ্ট শূন্য (বৃদ্ধিপ্রাপ্ত) পদে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ল্যাব সহকারী (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) ও ল্যাব সহকারী,পরিচ্ছন্নতাকর্মী পদে ১ জন করে নিয়োগ দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র ও ব্যাংক ড্রাফটসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে। 

১ নং পদের জন্য ৫০০ টাকা ও ২নং পদের জন্য ৩০০ টাকার ব্যাংক ড্রাফট করতে হবে।  কলেজের সাধারণ তহবিলে (সঞ্চয়ী হিসাব নং-০১২০০০০৭১৩৪৩৭৬, হিসাবের নামঃ শিমু-রেজা এমপি কলেজ, অগ্রণী ব্যাংক লিমিটেড, মৌতলা শাখা, সাতক্ষীরা) জমা দিয়ে জমা স্লিপ আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

১ নং পদে ২০ শতাংশ মহিলা কোটা সংরক্ষণ করার স্বার্থে যোগ্যতাসম্পন্ন মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

পূর্বের আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

যোগাযোগঃ অধ্যক্ষ, শিমু-রেজা এমপি কলেজ, মৌতলা, কালিগঞ্জ, সাতক্ষীরা।

মোবাইল : ০১৭১৫-৬০৯৫৮৩ (অধ্যক্ষ)


সূত্রঃ ৩১ জানুয়ারি, দৈনিক সমকাল।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0041148662567139