সরকারি কলেজের ১৪ শিক্ষককে বদলি - দৈনিকশিক্ষা

সরকারি কলেজের ১৪ শিক্ষককে বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১৪ জন শিক্ষককে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বদলিকৃত শিক্ষকদের আগামী ১৬ মে’র মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদের নিজ-নিজ পিডিএস এ লগইন করে অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করতে বলা হয়।

বদলিকৃত শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক ৯ জন, প্রভাষক আছেন ৫ জন। 

বদলিকৃতরা হচ্ছেন– সহকারী অধ্যাপক শাফিয়া বিনতে শফিকে ঢাকার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া সরকারি কলেজে, সহকারী অধ্যাপক নাজমুল হাসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে পাবনার ঈশ্বরদী সরকারি কলেজে, সহকারী অধ্যাপক শামসুল আলমকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজে, সহকারী অধ্যাপক মো. মহসীন আরাফাতকে চাঁদপুর সরকারি কলেজ থেকে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে,

সহকারী অধ্যাপক মো. আছাদুজ্জামানকে বরিশাল সরকারি মহিলা কলেজ থেকে মঠবাড়িয়া সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. সাইফুল আলমকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে স্বরূপকাঠি সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. আব্দুল মুকিতকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে ময়মনসিংহের মুক্তাগাছার শহীদ স্মৃতি সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. আয়নাল হককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে রাজশাহী সরকারি সিটি কলেজে, সহকারী অধ্যাপক ফাহমিদা আবেদীন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে বগুড়ার সরকারি আজিজুল হক কলেজে বদলি করা হয়েছে।

অপরদিকে প্রভাষক মো. নাজমুল হুদাকে নেত্রকোণা সরকারি মহিলা কলেজ থেকে ময়মনসিংহের আনন্দমোহন সরকারি কলেজে, প্রভাষক মো. জামিল হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর  থেকে নেত্রকোণা সরকারি মহিলা কলেজে, প্রভাষক নুসরাত আফরিন ঝুমা কুমিল্লার নওয়াব ফয়জুন্নেসা সরকারি কলেজ থেকে ঢাকার বাংলা শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজে, প্রভাষক মোমেনা ইসলামকে কুষ্টিয়া সরকারি সেন্ট্রাল কলেজ থেকে ঢাকার সরকারি বাঙলা কলেজে, প্রভাষক মো. আবু তাহেরকে সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজে থেকে মৌলভীবাজার সরকারি কলেজে বদলি করা হয়েছে। 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049600601196289