সরকারি কলেজের ২২১ শিক্ষককে বদলি-পদায়ন - দৈনিকশিক্ষা

সরকারি কলেজের ২২১ শিক্ষককে বদলি-পদায়ন

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত ২২১ জন শিক্ষককে বদলি ও পদায়ন দেয়া হয়েছে। বদলিকৃতদের তালিকায় ১৮৫ জন সহযোগী অধ্যাপক. ১০ জন সহকারী অধ্যাপক ও ২৬ জন প্রভাষক রয়েছেন। 

সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এসব শিক্ষককে বদলি ও পদায়ন করে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জানা গেছে, বদলি ও পদায়নকৃতদের তালিকায় ১৮৫ জন সহযোগী অধ্যাপক রয়েছেন। এর মধ্যে পদোন্নতি পেয়ে ইনসিটু অবস্থায় কর্মরত থাকা শিক্ষকদের পদায়ন দেয়া হয়েছে। এছাড়া কয়েকজন সহযোগী অধ্যাপককে বদলি করা হয়েছে। আর তালিকায় ১০ জন সহকারী অধ্যাপক রয়েছেন।

বদলিকৃত শিক্ষাক্যাডার কর্মকর্তাদের আগামী ১৬ জানুয়ারির মধ্যে অবমুক্ত হতে বলা হয়েছে।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য বদলি ও পদায়ন দেয়া ১৯৫ জন সরকারি কলেজ শিক্ষকের তালিকা তুলে ধরা হলো। 

তালিকা দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE   করতে ক্লিক করুন।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0034940242767334