সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে ক্রীড়া প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে ক্রীড়া প্রতিযোগিতা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কলেজ শাখার পরিচালক অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লে. কর্নেল কামাল আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদপুরের থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ।

সকালে পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতীয় সংগীত ও পতাকাল উত্তোলন করা হয়। পরে অতিথিরা কুককাওয়াজে সালাম গ্রহণ করেন। পরে শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। এরপর আমন্ত্রিত অতিথিরা বক্তব্য দেন। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী বলেন ,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধ পরিকর। উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সময়ের সাথে সাথে গুণগত ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। তিনি সুযোগ্য অধ্যক্ষের নেতৃত্বে লেখাপড়ার পাশাপাশি সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা যেভাবে এগিয়ে যাচ্ছে তা সব প্রতিষ্ঠানের জন্য অনুকরণীয় বলেও উল্লেখ করেন।

মোহাম্মদপুরের থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ বলেন, লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের এগিয়ে থাকার জন্যই ২০২২ খ্রিষ্টাব্দের জাতীয় শিক্ষা সপ্তাহে মোহাম্ম্দপুর থানার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হয়েছে সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ। তিনি প্রতিষ্ঠানটির নিয়ম শৃঙ্খলারও ভূয়সী প্রশংসা করেন।

অধ্যক্ষ লে. কর্নেল কামাল আকবর অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানান।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029621124267578